Home আন্তর্জাতিক ভারতের দক্ষিণ দিল্লির রেস্তোরাঁ থেকে পড়ে মন্ত্রীর ছেলে নিহত

ভারতের দক্ষিণ দিল্লির রেস্তোরাঁ থেকে পড়ে মন্ত্রীর ছেলে নিহত

1914
0
SHARE
India minister son die;

ভারতের দক্ষিণ দিল্লির হাউজ খাস এলাকায় একটি রেস্তোরাঁর তৃতীয় তলা থেকে পড়ে মনিপুর রাজ্যের এক মন্ত্রীর ছেলে নিহত হয়েছেন।

সোমবার দিল্লি পুলিশের পক্ষ থেকে এ তথ্য জানানো হয়েছে।

নিহত যুবক মনিপুরের সাবেক শিক্ষামন্ত্রী এম ওকেন্দ্রুর ছেলে সিদ্ধার্থ (১৯)।  তিনি পড়ালেখার জন্য মনিপুর থেকে দিল্লিতে আসেন। থাকতেন সহোদরদের সঙ্গে।

দিল্লি পুলিশের জ্যেষ্ঠ এক কর্মকর্তা জানান, রবিবার বিকেল ৪টা ১০ মিনিটে এক যুবক রেস্তোরাঁর বারান্দা থেকে পড়ে গেছে বলে পুলিশের কাছে খবর আসে। এর পর তাঁকে নিকটস্থ একটি হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়।

সিদ্ধার্থের বোনের অভিযোগ, প্রকৃত ঘটনা আড়াল করা হচ্ছে।

পুলিশের ভাষ্য, ব্যক্তিগত গাড়ির চালক ওই যুবককে রেস্তোরাঁয় নামিয়ে দিয়ে যান। পরে চালক সেখান থেকে চলে যান।

পুলিশের এক কর্মকর্তা জানান, রেস্তোরাঁয় মদ্যপান করেন সিদ্ধার্থ। পরে তিনি সেখানকার দেয়াল বেয়ে পার্শ্ববর্তী ভবনে যেতে চেয়েছিলেন। এর পর রেস্তোরাঁর এক ওয়েটার তাঁকে বাধা দেন। এর পর তিনি সেখান থেকে ফিরে আসেন। কিন্তু একটু পর রেস্তোরাঁর রেলিংয়ের ফাঁক দিয়ে পড়ে যান তিনি।

পুলিশের ওই কর্মকর্তা আরো জানান, নিচতলায় পড়ে মাথায় আঘাত পান সিদ্ধার্থ। পরে স্থানীয় লোকজন দ্রুত তাঁকে একটি হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়। পুলিশ আরো জানায়, তারা হোটেলের সিসিটিভি ফুটেজ বিশ্লেষণ করে ঘটনার ধারা পরম্পরা বোঝার চেষ্টা চালাচ্ছে।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.