Home বলিউড ও অন্যান্য রাকেশ রোশনের গলায় ক্যানসার!

রাকেশ রোশনের গলায় ক্যানসার!

1383
0
SHARE

বলিউডের একসময়ের জনপ্রিয় চিত্রনায়ক ও প্রখ্যাত চলচ্চিত্র নির্মাতা রাকেশ রোশনের গলায় ক্যানসার ধরা পড়েছে। চিকিৎসকেরা আজ মঙ্গলবার তাঁর গলায় অস্ত্রোপচার করছেন। এর আগে সকাল তিনি জিমে যান। ছেলে হৃতিক রোশনের সঙ্গে অনেকটা সময় ব্যায়াম করেছেন। পরে হাসপাতালে অস্ত্রোপচারের আগে প্রয়োজনীয় প্রস্তুতি নিয়েছেন। তাঁর বয়স ৬৯ বছর।

আজ সকালে জিমে বাবা রাকেশ রোশনের সঙ্গে তোলা একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন হৃতিক রোশন। একই সঙ্গে বাবার অসুস্থতার খবর জানিয়ে তিনি লিখেছেন, ‘আজ বাবার গলায় অস্ত্রোপচার হবে। আজও জিমে যেতে ভোলেননি। বাবার যথেষ্ট মনোবল রয়েছে।’ হৃতিক রোশন আরও লিখেছেন, ‘জানতাম তিনি আজও জিমে যাবেন। আমার দেখা সবচেয়ে শক্ত মনের মানুষ বাবা। বাবার মতো একজন মানুষ আমাদের পরিবারের লিডার, আমরা ধন্য।

রাকেশ রোশনের অসুস্থতার ব্যাপারে হৃতিক রোশন লিখেছেন, ‘সপ্তাহ দুয়েক আগে বাবার গলায় প্রথম পর্যায়ের স্কোয়ামাস সেল কার্সিনোমা ধরা পড়েছে। চিকিৎসার প্রয়োজনে অস্ত্রোপচার করাতে হবে। তিনি যথেষ্ট শক্ত মনের মানুষ। তাঁকে দেখে মনে হচ্ছে, ক্যানসারের সঙ্গে যুদ্ধের জন্য তিনি পুরোপুরি প্রস্তুত।

রাকেশ রোশন প্রথম অভিনয় করেন ১৯৭০ সালে। ছবির নাম ‘ঘর ঘর কি কাহানি’। এরপর ৯৪টি ছবিতে অভিনয় করেছেন। তাঁর অভিনীত সর্বশেষ ছবি ‘ওম শান্তি ওম’। তিনি ১৩টি ছবি পরিচালনা করেছেন। পরিচালক রাকেশ রোশনের প্রথম ছবি ‘খুদগর্জ’। সর্বশেষ পরিচালনা করেছেন ‘কৃষ থ্রি’। ‘কৃষ’ সিরিজের সব কটি ছবির প্রযোজকও তিনি। এ পর্যন্ত তিনি ১৯টি ছবি প্রযোজনা করেছেন। বাবা রাকেশ রোশনের হাত ধরে বলিউডে যুক্ত হন হৃতিক রোশন।