Home বাংলাদেশ হবিগঞ্জে মসজিদ কমিটি নিয়ে সংঘর্ষ, নিহত ২

হবিগঞ্জে মসজিদ কমিটি নিয়ে সংঘর্ষ, নিহত ২

1948
0
SHARE

হবিগঞ্জের বাহুবলে মসজিদের কমিটি ও ইমাম পরিবর্তনের জের ধরে ফের সংঘর্ষে দু’পক্ষের ২ জন নিহত হয়েছে। নিহতরা হলেন মুগকান্দি গ্রামের সাবু মিয়ার ছেলে লন্ডন প্রবাসী কবির আখনঞ্জী ও একই গ্রামের মতিন মিয়া। এ ঘটনায় আহত হয়েছেন আরো অন্তত ৫০ জন। শনিবার ভোররাতে তীব্র বৃষ্টিকে উপেক্ষা করে সংঘর্ষের ঘটনা ঘটে। আহতদেরকে উদ্ধার করে বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করা হয়েছে।

বাহুবল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল হক জানান, মুখখান্দি গ্রামে একটি মসজিদের কমিটি নিয়ে দীর্ঘদিন ধরেই বিরোধ ছিল। গতকাল শুক্রবার জুমার নামাজের পর দুটি পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। ওই ঘটনার সূত্র ধরে আজ সকাল ছয়টায় উভয় পক্ষের মধ্যে আবার সংঘর্ষ বাধে। দুই পক্ষের লোকজন ইটপাটকেল নিক্ষেপসহ লাঠি-বল্লম নিয়ে সংঘর্ষে জড়ায়। প্রতিপক্ষের আঘাতে ওই দুজন মারা যান। লাশ বাহুবল হাসপাতালে নেওয়া হয়েছে। পুলিশ ঘটনাস্থলে রয়েছে।নারী পুরুষসহ অর্ধশতাধিক লোক আহত হয়। তাৎক্ষনিক আহতদের নাম পরিচয় জানা যায়নি।

এ ব্যাপারে বাহুবল-নবীগঞ্জ সার্কেলের সিনিয়র এএসপি রাসেলুর রহমান জানান, সংঘর্ষ নিয়ন্ত্রণে আনতে শটগানের গুলি করা হয়।বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.