Home ক্রিকেট ঢাকার পা রাখার ১২ ঘন্টা যেতে না যেতে বিয়ে করলেন তাসকিন

ঢাকার পা রাখার ১২ ঘন্টা যেতে না যেতে বিয়ে করলেন তাসকিন

4670
0
SHARE
বিয়ের সাজে নতুন দম্পতি

দক্ষিণ আফ্রিকা সিরিজ শেষে আজ সকালেই দেশে ফিরেছে বাংলাদেশ দল। বিমানবন্দরে ক্রিকেটারদের গোমড়া মুখ দেখে বোঝা যাচ্ছিল হারের ধাক্কা এখনো সামলে ওঠেননি তাঁরা।
এমন থমথমে পরিস্থিতিতে একটা আনন্দের সংবাদ পাওয়া গেল তাসকিন আহমেদের সৌজন্যে। দেশে ফিরেই বিয়ের পিঁড়িতে বসেছেন বাংলাদেশ দলের পেসার।

প্রেম করেন?’ এমন প্রশ্নে সব সময় লাজুক হাসি দিতেন তাসকিন আহমেদ। তিন মাস আগেও তার কাছে জানতে চাওয়া হয়েছিল, ‘বিয়েটা কবে করছেন?’ বাংলা ট্রিবিউনের প্রতিবেদককে তখন বলেছিলেন, ‘২০১৮ সালের আগে নয়।’ কিন্তু সবাইকে বিস্মিত করে মঙ্গলবার রাতে বিয়ে করলেন পেস তারকা।

তাসকিন দক্ষিণ আফ্রিকায় যাওয়ার আগেই বিয়ের সব কিছু গুছিয়ে গিয়েছিল। তাই হুট করে বিয়ে হয়নি। তাসকিন আর রাবেয়া একে অপরকে পছন্দ করে।

তাসকিনের দুলাভাই তানভীর খান উজ্জ্বল বিয়ের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, তাসকিনের স্ত্রী বেসরকারি বিশ্ববিদ্যালয় আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বাংলাদেশ (এআইইউবি)’এ অর্থনীতিতে স্নাতক করছেন। তাসকিন নিজেও একই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী। সাত বছর ধরে তাদের বন্ধুত্ব। দুজনের বাসাই মোহাম্মদপুরে।

অধিনায়ক মাশরাফির সঙ্গে তাসকিন ও তার স্ত্রী

 

তাঁর বাবা আবদুর রশিদ অবশ্য বললেন, ‘মেয়ে আগে থেকেই পছন্দ করা ছিল। কিন্তু হঠাৎ করেই বিয়ের আয়োজন করতে হল। পরে সুবিধাজনক সময়ে বড় করে অনুষ্ঠান করব।

দক্ষিণ আফ্রিকা সফর শেষে মঙ্গলবার সকালে ঢাকায় ফিরেছেন তাসকিন। ঢাকার পা রাখার ১২ ঘন্টা যেতে না যেতেই শুভ কাজটা সেরে ফেললেন গতিতারকা। বিয়ে হয়েছে রাজধানীর মোহাম্মদপুরের একটি কনভেনশন সেন্টারে।

বিয়েতে সতীর্থদের দাওয়াত করেছেন তাসকিন। বিপিএল নিয়ে ব্যস্ততা থাকায় বেশিরভাগ খেলোয়াড়ই উপস্থিত হতে পারেননি অনুষ্ঠানে। তবে মাশরাফি বিন মুর্তজা গিয়েছিলেন তাঁর পরিবারকে নিয়ে। বোঝাই যাচ্ছে বিয়ের আয়োজন চলছিল আগ থেকেই। মঙ্গলবার রাতে রাজধানীর মোহাম্মদপুরের লালমাটিয়ায় বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করা হয়।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.