Home বাংলাদেশ কোথায় বুলেট প্রুফ ব্যবস্থা ছিল প্রমাণ করুন: ওবায়দুল কাদের

কোথায় বুলেট প্রুফ ব্যবস্থা ছিল প্রমাণ করুন: ওবায়দুল কাদের

1937
0
SHARE

গত শনিবার এক অনুষ্ঠানে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, ‘লেকের ওপর জায়গা করে বুলেট প্রুফ মঞ্চের ওপর যখন বক্তৃতা দিয়ে বলা হয় যে বাংলাদেশ একটি উন্নয়নের রোল মডেল, তখন ইচ্ছা করে জিজ্ঞেস করতে—আসলে উন্নয়ন কী, হোয়াট ইজ ডেভেলপমেন্ট?’ এ মন্তব্যের প্রতিক্রিয়ায় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘আমি চ্যালেঞ্জ করছি ফখরুল ইসলাম আলমগীরকে, কোথায় বুলেট প্রুফ ব্যবস্থা ছিল সেটা প্রমাণ করতে। আমি তো সেখানে ছিলাম, আমি তো দেখিনি।’ তিনি আরও বলেন, শেখ হাসিনা কাউকে পরোয়া করেন না। আল্লাহ ছাড়া আর কাউকে ভয় পান না।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে শিশু লাবিদ আল লিখনের চিকিৎসা-সহায়তা দেওয়ার পর আজ রবিবার দুপুরে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পাঁচ নম্বর কেবিনে শিশু লাবিদ আল লিখনকে দেখতে যান ওবায়দুল কাদের। সেখানে নগদ ৮০ হাজার টাকা আর্থিক সহায়তা দিয়ে ওই শিশুর চিকিৎসার সব খরচ দেওয়ার আশ্বাস দেন তিনি।

ওবায়দুল কাদের আরও বলেন, বঙ্গবন্ধুর ভাষণ বাজলে বিএনপি ভয়ে থাকে মন্তব্য করে সেতুমন্ত্রী বলেন, এই দলটির আন্দোলন করে ক্ষমতায় যাওয়ার সক্ষমতা ও সাহস নেই। তবে তারা আরও ভালো থাকতে পারত যদি গত জাতীয় সংসদ নির্বাচনে আসত।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.