Home ঢালিউড অপুর পাল্টা জবাব

অপুর পাল্টা জবাব

1729
0
SHARE

নিকেতনের তালাবদ্ধ বাসায় গৃহপরিচারিকার কাছে ছেলে আব্রাম খানকে রেখে দেশের বাইরে চিকিৎসা নিতে গেছেন অপু বিশ্বাস।

অপু জানান, ১৬ নভেম্বর রাতে বাথরুমে পা পিছলে পড়ে আহত হয়েছিলেন তিনি। এরপর প্রথমে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা নিতে গেলে চিকিৎসকেরা তাঁকে কলকাতায় যাওয়ার পরামর্শ দেন। আমি বাসার বাহির থেকে তালা দিয়ে আসিনি। শেলির কাছে রেখে এসেছিলাম, সে আমার বোন। তা ছাড়া বাসায় আমার মাসিও ছিলেন। তাহলে কাজের মেয়ে কোথা থেকে এল? এসব কথা শুনে আমি নিজেই অবাক হয়ে যাচ্ছি!
আমি বিপদে পরেই কলকাতা একাই চলে আসতে হয়েছে। জয়কে নিয়ে আসার পরিস্থিতি ছিল না। কারণ জয়ের শরীরটা খুব ভালো নয়। তাই ওকে নিয়ে আসিনি। কিন্তু জয়কে রাখার লোক ঢাকায় খুঁজে পাইনি। তাই বাসায় আমার বোন শেলির কাছেই রেখে আসছি।
তবে প্রতি মুহূর্তেই ফেসবুকে ভিডিও কলে আব্রামকে দেখছি, খোঁজখবর নিচ্ছি। তিনি বলেন, আমি নিজেই শেলি আপাকে ভেতর থেকে তালাবদ্ধ করে রাখার কথা বলে এসেছি। কারণ আমার সন্তানের নিরাপত্তার একটা বিষয় আছে।

সন্তানকে দাদা-দাদির কাছে রেখে যেতে পারতেন কি না ?? উত্তর এ বলেন, কিছুদিন আগে আমার বাবুর (আব্রাম) প্রথম জন্মদিন গেল। অনুষ্ঠানে দাদা-দাদি, ফুফু কেউই আসেননি।তারা কোনো দিন জয়কে দেখতে আমার বাসায় আসেননি। আমার বাসার একদম কাছেই জয়ের ফুপুর বাসা। সেও কোনো দিন তাকে দেখতে আসেনি। তাহলে আমি কীভাবে তাদের কাছে রাখবো।

আজই ঢাকায় ফিরবেন অপু। কারণ ছেলেকে একা রেখে তিনি কলকাতায় শান্তি পাচ্ছেন না। আফসোস করে অপু বিশ্বাস বলেন, ‘আহত হয়ে কলকাতায় আসার খবর সবাই জানে। সে (শাকিব) একবারও আমার খবর নেয়নি।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.