Home বাংলাদেশ কোটা সংস্কারের দাবিতে সরকারি ওয়েবসাইট হ্যাক !!

কোটা সংস্কারের দাবিতে সরকারি ওয়েবসাইট হ্যাক !!

1012
0
SHARE

ঢাকা বিশ্ববিদ্যালয়ে ক্যাম্পাসে আজ মঙ্গলবারের মতো অবস্থান ও বিক্ষোভ কর্মসূচি শেষ করেছেন কোটা সংস্কারের দাবির আন্দোলনকারীরা। আজ রাত ৮টা ১০ মিনিটে তাঁরা আজকের মতো অবস্থান কর্মসূচি শেষ করার ঘোষণা দেন। আগামীকাল বুধবার সকাল ১০টায় আবারও এই একই দাবিতে আন্দোলন শুরু হবে। এ ছাড়া বিভিন্ন বিশ্ববিদ্যালয় ও কলেজে পূর্বের ঘোষণা অনুযায়ী ক্লাস ও পরীক্ষা বর্জন কর্মসূচি অব্যাহত থাকবে।
আন্দোলন এখন রাজপথ এর পাশাপাশি অনলাইন এ ছড়িয়ে পড়েসে। আন্দোলন কারীরা এখন সরকারি ওয়েবসাইট গুলা হ্যাক করে আন্দোলন শুরু করসে।

Hacked Bangladesg নামে একটা শিরোনাম এ কালো স্ক্রিনে লেখা
#Refrome Quota Bd
#Refrom Qouta System
#Bangladesgh
#Student Protest

আনুমানিক রাত ১০:৪৫ এর দিকে এই ঘটনা টি ঘটায় এই আন্দোলন কারি হ্যাকাররা ।
http://www.dgfp.gov.bd/
পরিবার পরিকল্পনা অধিদপ্তর এই ওয়েব সাইটটি হ্যাক করেছে Hacked Bangladesg

আন্দোলকারীদের অবস্থান কর্মসূচি শেষ করার ঘোষণার পরই ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে যান চলাচল শুরু হয়।

প্রধানমন্ত্রীর সুনির্দিষ্ট ঘোষণা না আসা পর্যন্ত সরকারি চাকরিতে কোটা সংস্কারের আন্দোলন অব্যাহত থাকবে বলে জানিয়েছেন আন্দোলনকারীরা। আজ মঙ্গলবার সন্ধ্যা পৌনে ৬টায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় লাইব্রেরির সামনে সংবাদ সম্মেলনে করে এ কথা জানান তাঁরা। আজকের মতো কর্মসূচি সমাপ্ত ঘোষণা করে একই কথা জানান আন্দোলনকারীরা।

রাতে কয়েক হাজার আন্দোলনকারীর বিক্ষোভ মিছিল ও অবস্থানের পর বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের যুগ্ম আহ্বায়ক মো. রাশেদ খান রাজু ভাস্কর্যের সামনে ঘোষণা দেন, কাল বুধবার সকালে আবারও তাঁরা আন্দোলন কর্মসূচি শুরু করবেন।