Home বাংলাদেশ শিশু আশিকের রক্তমাখা বই সড়কে পড়ে ছিল

শিশু আশিকের রক্তমাখা বই সড়কে পড়ে ছিল

1011
0
SHARE

সাতক্ষীরার আশাশুনিতে দুটি ইঞ্জিন ভ্যানের চাপায় নিহত হয়েছে সদ্য ভর্তি হওয়া স্কুলছাত্র আশিক ইকবাল (৫)। স্কুলে সপ্তাহ না হতেই শেষ হয়ে গেল শিশুটির জীবন। রক্তমাখা বই ও ব্যাগ সড়কে পড়ে ছিল। এছাড়া ময়মনসিংহের নান্দাইলে মোটরসাইকেলের ধাক্কায় পথচারী নিহত হয়েছেন। মৌলভীবাজারের শ্রীমঙ্গলে বাস ও কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে ৩ জন আহত হয়েছেন।

সাতক্ষীরা : স্কুলের ছুটির ঘণ্টা পড়ার আগেই শেষ ছুটি নিয়ে চলে গেল ছোট্ট শিশু আশিক ইকবাল (৫)। নতুন বইয়ের রক্তমাখা ব্যাগটি পড়ে ছিল সড়কে। সোমবার সকালে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটনা ঘটে আশাশুনির খাজরা ইউনিয়নের গদাইপুরে। নিজের স্কুল গদাইপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের গেটের সামনে দুটি ইঞ্জিন ভ্যানের মধ্যখানে পড়ে প্রাণবায়ু নিভে গেল তার। বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল ইসলাম জানান, আশিক ইকবাল গত বুধবার স্কুলে ভর্তি হয়। তিনটি নতুন বইও পেয়েছিল সে। তারা রোল নম্বর ২৬। সড়কের ওপর দিয়ে ধেয়ে আসছিল যাত্রীবাহী একটি ইঞ্জিন ভ্যান। বিপরীত দিকে দাঁড়িয়ে ছিল বিচালি বোঝাই আরও একটি ইঞ্জিনভ্যান। ছোট্ট শিশু আশিক ইকবাল এ দুইয়ের ফাঁক দিয়ে রাস্তা পার হচ্ছিল। মাত্র কয়েক হাত দূরেই স্কুলগেট। এ সময় দুই ভ্যানে চাপ খায় শিশুটি। মুহূর্তেই রক্তাক্ত হয়ে যায় তার দেহ। তার নতুন বইয়ের রাক্তমাখা ব্যাগটি পড়ে ছিল সড়কে। এ খবর ছড়িয়ে পড়তেই স্কুলের শিক্ষক-শিক্ষার্থীরা ছুটে আসে। দ্রুত তাকে নিয়ে যাওয়া হয় আশাশুনি হাসপাতালে। সেখান থেকে সাতক্ষীরায় আনার পথে মহেশ্বরকাটি এলাকায় মারা যায় আশিক। এ ঘটনায় বিক্ষুব্ধ জনতা রাস্তা অবরোধ করে। দুই ভ্যানের চালক সাগর হোসেন ও আল আমিনকে আটক করে। আশাশুনি উপজেলা নির্বাহী অফিসার মীর আলিফ রেজা জানান, প্রশাসনের পক্ষ থেকে পরিবারটির প্রতি সাহায্যের হাত বাড়িয়ে দেয়া হবে। আশাশুনি থানার এসআই রাসেল জানান, দুই চালককে আটক করা হয়েছে।

নান্দাইল (ময়মনসিংহ) : ময়মনসিংহের নান্দাইল-দেওয়ানগঞ্জ সড়কে রোববার রাতে মোটরসাইকেলের ধাক্কায় নিহত পথচারীর নাম আবদুস সাত্তার (৬০)। তার বাড়ি নান্দাইল উপজেলার চারআনিপাড়া গ্রামে। রাতে মোটরসাইকেলের চালক নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা দিলে ঘটনাস্থলেই প্রাণ হারান বৃদ্ধ আবদুস সাত্তার। নান্দাইল মডেল থানা পুলিশ মোটরসাইকেলটি জব্দ করেছে।

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) : মৌলভীবাজারের শ্রীমঙ্গল-ঢাকা সড়কে এনা পরিবহন বাস ও বাংলাদেশ পার্সেল কুরিয়ার সার্ভিসের কাভার্ডভ্যান মুখোমুখি সংঘর্ষ হয়। সোমবার সকালে এ দুর্ঘটনায় চালকসহ ৩ জন গুরুতর আহত হয়েছে। আহতরা হলেন রাজশাহীর আনিসুর রহমান, নাটোরের হানিফ বেপারী, শ্রীমঙ্গলের করিম মিয়া। তাদের শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নেয়া হয়েছে।