Home বাংলাদেশ বাসের চাপায় প্রাণ গেল এক মোটর সাইকেলে থাকা ৪ আরোহীর

বাসের চাপায় প্রাণ গেল এক মোটর সাইকেলে থাকা ৪ আরোহীর

2012
0
SHARE
নরসিংদীর সড়কে প্রাণ গেল ৪ বাইক আরোহীর

আজ শুক্রবার সকাল ৮টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের চারারবাঘ এলাকায় নরসিংদীর রায়পুরায় যাত্রীবাহী বাসের চাপায় এক মোটরসাইকেলের চার আরোহী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন এক পথচারী।

সকাল সাড়ে সাতটার দিকে এই দুর্ঘটনা ঘটে। ভৈরব হাইওয়ে পুলিশ জানায়,  সকাল সাড়ে ৭টার দিকে ভৈরব থেকে ঢাকাগামী অনন্যা সুপার পরিবহনের একটি বাস রায়পুরার ঢাকা-সিলেট মহাসড়কের চারারবাগ এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি মোটর সাইকেলকে চাপা দেয়। মোটর সাইকেলটি বাসের নিচে চলে গেলে সেসময় মোটর সাইকেলে থাকা ৪ আরোহী ঘটনাস্থলেই মারা যায়।

নিহতরা হলেন শিবপুরের ঘোড়ারগাও এলাকার সুলতান মিয়ার ছেলে ইয়ামীন (২৪), রায়পুরার মরজাল পশ্চিম পাড়ার মৃত হাফিজ উদ্দিনের ছেলে ডালিম (১৬), একই এলাকার সুরুজ মিয়ার ছেলে সোহাগ (১৭) ও আসাদ মিয়ার ছেলে রমজান (১৬)। তারা সকলেই শ্রমিক।

এ সময় প্রায় ২০ মিনিট সড়কে যান চলাচল বন্ধ থাকে। খবর পেয়ে ভৈরব হাইওয়ে পুলিশ মরদেহগুলো উদ্ধার করে ভৈরব থানায় নিয়ে যায়।

রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন জানিয়েছেন, নিহত ব্যক্তিরা রাজমিস্ত্রির কাজ করতেন। কাজের জন্য তাঁরা ভৈরব যাচ্ছিলেন। এখনো তাঁদের পরিচয় পাওয়া যায়নি।