Home খেলাধুলা জ্বলে উঠলেন নেইমার, গোল বন্যায় ভাসালো আন্ডারলেখটকে

জ্বলে উঠলেন নেইমার, গোল বন্যায় ভাসালো আন্ডারলেখটকে

1720
0
SHARE
ম্যাচ জয়ের পর উচ্ছ্বসিত নেইমাররা
আগের ম্যাচে নেইমারের অভাবটা বুঝতে দেন কাভানি। তারই আধিপত্যে জয় তুলে নেয় দলটি। এবার এই ম্যাচে খেলতে নেমে জ্বলে উঠলেন নেইমার। গোল করলেন এবং অন্যদের গোলে অবদান রাখলেন। সঙ্গে লেইভিন কুরজাওয়ার হ্যাটট্রিকে আন্ডারলেখটকে গোল বন্যায় বাসালো পিএসজি।
মঙ্গলবার (৩১ অক্টোবর) রাতে নিজেদের মাঠে বেলজিয়ামের দল আন্ডারলেখটকে ৫-০ গোলে হারিয়েছে উনাই এমেরির দল।
একের পর এক আক্রমণ করে অবশেষে ৩০তম মিনিটে গোলের দেখা পায় পিএসজি। নেইমারের কাটব্যাক থেকে এমবাপের বাড়ানো বল ডি-বক্সে পেয়ে ডান পায়ের কোনাকুনি শটে জালে পাঠান ইতালিয়ান মিডফিল্ডার ভেরাত্তি।
প্রথমার্ধের যোগ করা সময়ে দুর্দান্ত গোলে ব্যবধান বাড়ান নেইমার। কর্নার থেকে বল পেয়ে ডি-বক্সের বাইরে আড়াআড়ি এগিয়ে জোরালো শটে জালে পাঠান ব্রাজিলের এই ফরোয়ার্ড।
বিরতির পর তৃতীয় গোলের দেখা পায় স্বাগতিকরা। ডি-বক্সের বেশ বাইরে থেকে বার্সেলোনার সাবেক ফুটবলার নেইমারের ফ্রি-কিক পোস্টে লেগে ফিরলে কাছ থেকে বল জালে পাঠান ফরাসি ডিফেন্ডার কুরজাওয়া।
খেলার ৭২তম মিনিটে কুরজাওয়া পেয়ে যান নিজের দ্বিতীয় গোল। ডান দিকে স্বদেশি দানি আলভেসকে উঁচু করে বল বাড়িয়েছিলেন নেইমার। ব্রাজিলিয়ান ডিফেন্ডারের ক্রস থেকে ফাঁকায় বল পেয়ে ডাইভিং হেডে জালে পাঠান কুরজাওয়া।
৭৮তম মিনিটে হ্যাটট্রিক পাওয়া গোলটি কুরজাওয়া করেন স্ট্রাইকারের মতোই। বদলি হিসেবে নামা আনহেল দি মারিয়ার পা হয়ে বল পেয়ে ডি-বক্সের বাঁ-দিক থেকে ঠাণ্ডা মাথায় নিচু শটে জালে পাঠান এই ডিফেন্ডার।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.